বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

ম্যাজিস্ট্রেটের সাথে অশুভ আচরণ, ইউপি সদস্য জসিমকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জের বাহুবলে মাস্ক পড়তে বলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে অশুভ আচরণ করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ইউপি মেম্বার জসিম উদ্দিন ও তাঁর সহযোগী।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ জুলাই রাত ৮টার দিকে বাহুবল উপজেলার সহকারী কমিশনার ভূমি খৃষ্টফার হিমেল রিচিল বাজার মনিটরিং শেষে স্থানীয় পুটিজুরী বাজারে আসেন। সেখানে কাজ শেষে করে আসার সময় এক ব্যক্তি মুখে মাস্ক না পড়ে ঘুরাফেরা করার সময় ম্যাজিস্ট্রেটের সাথে থাকা বাহুবল ভূমি অফিসের প্রসেস সার্ভার কামাল মিয়া তাকে মুখে কেন মাস্ক নাই জিজ্ঞাসা করার সাথে সাথে স্থানীয় ইউপি মেম্বার ও বাজার কমিটির সভাপতি জসিম উদ্দিন তাদের সাথে অশুভ আচরণ করেন এবং প্রসেস সার্ভারকে মারধোর করেন।

এ ঘটনার পরদিন কামাল মিয়া বাদী হয়ে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগ এনে পুটিজুরী ইউনিয়নের ইউপি মেম্বার জসিম মিয়া ও তার সহযোগী মনোজ কান্তি দেবকে আসামী করে বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকেই ইউপি সদস্য পলাতক রয়েছেন। পুলিশ তাদেরকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে।

এ ব্যাপারে মামলার বাদী কামাল মিয়া জানান, আমরা সরকারি কাজ শেষে ফেরার পথে পুটিজুরী বাজারে আসার পর এক ব্যক্তি মাস্ক না পড়ে ঘুরাফেরা করার সময় তাকে কেন মাস্ক পড়েন না জিজ্ঞাসা করার সাথে সাথে স্থানীয় ইউপি মেম্বার জসিম মিয়া আমাদের সাথে খারাপ আচরণ করেন এবং আমার ঘায়ে আঘাত করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি মেম্বার জসিম মিয়া জানান, প্রসেস সার্ভারের সাথে বাজারে একজন লোকের মাস্ক নিয়ে কথা কাটাকাটি হয়। এ বিষয়ে আমি বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে এগিয়ে আসলে আমাকে মামলায় আসামী দেয়া হয়েছে।

বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সহকারী কমিশনার ভূমি খৃষ্টফার হিমেল রিচিল জানান, আমরা বাজার মনিটরিং করে ফেরার পথে মাস্ক ছাড়া এক ব্যক্তিকে দেখে জিজ্ঞাসাবাদ করার সময় ইউপি মেম্বারসহ আমাদের সাথে খারাপ আচরণ করে। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর তারা পালিয়ে গেছে।

বাহুবল উপজেলার নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। আসামী প্রকাশ্যে ঘুরাফেরা করছে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান বিষয়টি আমার জানা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com